Recents in Beach

শিশুর প্রথম বর্ণমালা (অ-ঔ)

 শিশুর প্রথম বর্ণমালা (অ-ঔ) পর্যন্ত ধারাবাহিক ভাবে ধাপে ধাপে শিশুর তালে তাল রেখে আমরা শেখানোর উদ্দ্যোগ নিয়েছি যা আপনার শিশুর বর্ণ চিনতে সহজ সরল করে তুলবে আমরা আশা রাখি।

লিখিত অক্ষর ও ভিডিও এর মাধ্যমে সম্পূর্ণ বর্ণমালা চেনাতে আমরা কয়েকটি পাঠে ভাগ করে তুলে ধরার চেষ্টা করেছি যা ধারাবাহিকতার সহিদ আপনার শিশুকে শেখাতে পারলে আমরা গর্ব বোধ করবো।


পর্ব -১ এই পর্বে নিচের স্বরবর্ণ গুলি ছবিসহ ভিডিও এর মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি যা দুই চারবার আপনার শিশুকে দেখার সুযোগ করে দিলে প্রথম দৃষ্টিতে (অ-ঔ)বর্ণমালার উপর সাধারণত শিশুর প্রাথমিক ধারনার জন্ম নেবে।


       

         

এই বর্ণ গুলি দুই এক বার শিশুদের আপনার সাথে সাথে পড়তে বা খেলার ছলে বলতে বলুন তবে চাপ দেবেন না এবার খেলার ছলে শিশুদের নিচের ভিডিওটি বা এই ধরনের ভিডিওটি দেখতে দিন ।

এই ভাবে কয়েকবার ভিডিওটি দেখাতে সাহায্য করলে আশা রাখছি প্রাথমিক দৃষ্টিতে এই বর্ণমালা(অ-ঔ)পর্যন্ত কিছুটা প্রভাব বিস্তার ঘটবে বলে আমাদের বিশ্বাস। এছাড়া সম্পূর্ণ ভাবে ধারা বাহিক ভাবে ভিডিওএর মাধ্যমে বর্ণমালা শেখাতে নিচের প্লে-লিষ্ট দেখুন-
আমাদের মাধ্যমে আপনার শিশুর কোনো উপকার হলো কি না বা আপনার শিশুর আর কি বিষয় প্রয়োজন তা আমাদের প্রয়োজন বোধ করলে বা আমাদের বন্ধু মনে করলে তা জানাতে পারেন।ভালো থাকবেন ওসুস্থ্য থাকবেন ।ধন্যবাদ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ